Vinci Da Bengali Full Movie Review !!Srijit Mukherj Movies

Vinci Da Bengali Full Movie Review !!Srijit Mukherj Movies

(IMDB : 7.4/10)

ক্ষমতা আর টাকার জোরে অনেক অপরাধীই আদালতে নিজেকে নির্দোষ প্রমাণ করছেন কিন্তু এখানেই কি শেষ? ঐদিকে দ্য ভিঞ্চির ভক্ত ভিঞ্চি দা আছেন নিজের শিল্পসত্ত্বা নিয়ে। বাবার মত শিল্পের ক্ষেত্রে কোন আপোস নয় বরং পরিচালকের মুখের উপর না বলে দিয়ে আসার সৎ সাহস উনার আছে। একদিন এক আগন্তুক এলেন খুব বড় একটি চলচ্চিত্রের অফার নিয়ে যেটিতে অভিনয় করবেন বুম্বা দা (প্রসেনজিত)। যেহেতু ভিঞ্চি দা মেকাপ আর্টিস্ট সেহেতু তাকে একজন বিখ্যাত ব্যবসায়ীর Prosthetic বানিয়ে দিতে হবে। হাতে কাজ নেই বেকার তাই এরকম বড় অফারে বিনা বাক্যব্যয়েই রাজি হয়ে গেলেন। এরপর টিভি স্ক্রিনে যখন দেখলেন তার বানানো Prosthetic দিয়েই অপরাধ করা হচ্ছে তখন প্রচুর আহত হন। না চাইতেও অপরাধে জড়িয়ে পড়েন ভিঞ্চি দা। এ থেকে পরিত্রাণের উপায় কিংবা ভিঞ্চি দার পরিণতিই বা কি হয় জানতে হলে দেখতে হবে সৃজিত মুখার্জির ভিঞ্চি দা মুভিটি। Watch
একদম পরিপূর্ণ ক্রাইম থ্রিলার মুভি। যেহেতু কলকাতার মুভি তাই দেখতেও খুব বেগ পেতে হবে না। সবাই খুব ভাল অভিনয় করেছেন তবে আলাদাভাবে ঋত্বিক চক্রবর্তীর অভিনয় খুব ভাল লেগেছে। অনির্বাণ চক্রবর্তী পুলিশ চরিত্রে দারুণ করেছেন। রুদ্রনীল ঘোষও ভাল করেছেন তবে ততটা ভাল লাগেনি আমার কাছে।
মুভির সংলাপগুলো ছিল খুবই সমৃদ্ধ। যেমন : আচ্ছা প্রসাদ হিসেবে ছাগল কাটলে আপনার অসুবিধে হয় কিংবা ছোটবেলায় বন্ধুরা চোর পুলিশ খেলতো না আমি খেলাটা একটু বাড়িয়ে নিয়েছিলাম সংলাপগুলো উল্লেখযোগ্য।
হ্যাপি ওয়াচিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *