Teeth Full Movie with Bengali Review & Download

http://j.gs/C6mn

Teeth Full Movie with Bengali Review & Download

 

এই লেখা পড়ার আগে কয়েকটা কথা আগে শুনে নিন। এটি একটি ১৮+ সিনেমা টুকটাক বেশ কিছু ১৮+ সিন আছে, যারা ১৮ বছরের নিচে আছেন তারা আগে থেকে এগ্নর করুন এই লেখাটি। আমি কোনো ফিল্ম কিছু শেখার জন্য দেখি না, শুধুই বিনোদনের জন্য দেখি আর যদি কখনো শিক্ষণীয় কিছু পেয়ে যাই তাহলে সেটা বোনাস। যদিও আমি প্রতিটা ফিল্ম কে উদ্দেশ্য করে নিজেই কিছু শিক্ষণীয় বার্তা তৈরি করি এটাতেও এমন কিছু একটা থাকবে। তো যাই হোক চলুন ফিল্মের দিকে যাই, আর হ্যা যারা টুকটাক রক্তারক্তি দেখতে পারেন না তাঁরাও এই লেখা এবং ফিল্ম বর্জন করুন। মনে রাখবেন এটা শুধুই একটি ফিল্ম এবং লেখাটি শুধুই একটি ফিল্মের রিভিউ।

মাত্র ২মিলিয়ন ইউএস ডলার দিয়ে বেশ চমৎকার একটি ফিল্ম বানিয়েছিলেন “মিচেল লিচেনস্টাইন”। বাজেটের ব্যাপার চিন্তা করলে এর মেকিং অসাধারণ। এছাড়া আমি বলবো গল্পটা একদম বেশিই ইউনিক, পরিচালক ইচ্ছা করেই দর্শকের উপর ছেড়ে দিয়েছেন দর্শক এ থেকে কি উপলব্ধি কিংবা কি শিক্ষাটা নিয়ে থাকবেন। সিনেমা জগতের জনপ্রিয় রেটিং সাইট রোটেন টমেটোস থেকে এই সিনেমা পেয়েছিলো বেশ দারুণ পজেটিভ রিভিউ, এছাড়া বিভিন্ন ক্রিটিক্সরা করেছে মৌন প্রশংসা।

ফিল্মটি আমার মতে দুটি জনরায় রাখা যায় এক- ফেমিনিন হরর ফিল্ম, দুই- ব্লাক কমেডি ফিল্ম। তবে পরিচালক এটিকে হরর ফিল্ম কিংবা ফ্যান্টাসি হিসেবেই নির্ধারণ করে রেখেছেন। পরিচালক নিজেই এ গল্পের লেখক। আমার কাছে স্ক্রিপ্ট বেশ হাস্যকর ছিলো! যদিও হাসাতে হাসাতেই পরিচালক দেখিয়েছেন নির্মম কিছু বাস্তবতা যা আমি বলবো না কেননা বললে স্পয়লার হয়ে যাবে মুভি দেখা শেষ করা জানায়েন মিলিয়ে নিবো নে। এই ফিল্মের সবচেয়ে শক্ত জিনিষ হলো এই ফিল্মের অদ্ভুত গল্প, অদ্ভুত স্ক্রিপ্ট যা ইচ্ছা করলেই আপনাকে বিনোদনের চতুঃসীমা পর্যায় নিয়ে যাবে।

🎬অভিনয়সংক্ষেপ
“জেস উইক্সলার” যেহেতু নারী কেন্দ্রিক চলচ্চিত্র সেহেতু লিডিং রোলেই পরিচালকের বেশি গুরুত্ব ছিলো এবং তিনি সফল। এই অভিনেত্রী তাঁর চরিত্রের প্রতিটি ধাপে ছিলো অসাধারণ। যেমন তিনি একজন ভালো বন্ধু তেমন তিনি একজন ভালো প্রেমিকা আবার তেমনই তিনি একজন প্রতিশোধ পরায়ণ মেয়ে। প্রতিটি ধাপের তিনি তাঁর দ্যুতি ছড়িয়েছেন।

🎥কাহিনীসংক্ষেপ
“ডন ও’কেফ” একজন অপ্রাপ্ত বয়স্ক মেয়ে। যিনি খ্রিস্টান এবসটিনেন্স গ্রুপের একজন মুখপাত্র। একদিন প্রমিস রিং নিয়ে কেফ ব্রিফ দেবার সময় নতুন এক সদস্যকে দেখতে পায় এবং সে তাঁর প্রতি আকর্ষিত হয়। আস্তে আস্তে তাদের ভালো সম্পর্ক হতে থাকে এক পর্যায় তারা আবদ্ধ হয়ে যায় প্রেমে। এই প্রেমে তারা প্রতিজ্ঞা করেন তারা কখনো লিভটুগেদার করবেন না যতোদিন তারা বিয়ে না করেন। একদিন তাদের নিজেদের ইচ্ছা তারা একসাথে কিছু সময় পাড় করার জন্য একটি জায়গায় যান এবং সময় গড়ানোর সাথে সাথে তারা একে অপরের প্রতি আরো আকর্ষিত হতে থাকেন কিন্তু কেফ তার প্রতিজ্ঞা ভুলেন না! সে তার বয়ফ্রেন্ড কে মানা করেন,’না আমরা এগুলো করতে পারি না’ কিন্তু কেফের বয়ফ্রেন্ড মানতে নারাজ। আর যখন কেফের বয়ফ্রেন্ড জোর করতে যায় তখনই ঘটে যায় ভাবনার বাহিরের এক ঘটনা! এবং জানার জন্য দেখতে হবে “টিথ” নামক ফিল্মটি।

ফিল্মটির স্ক্রিপ্ট বেশ অদ্ভুত হলেও আমার বেশ ভালোই লাগলো। আমার মতে আমাদের দেশের প্রেক্ষাপটে এমন একটি ঐচ্ছিক শক্তি যদি প্রতিটা মেয়ের শরীরে থাকতো তাহলে আর এতো এতো ধর্ষণের খবর শুনতে হতো না! কিন্তু দিনশেষে এটি একটি ফিল্ম মাত্র! মেয়েরা আসলেই অসহায় মাঝে সাঝে নিজের আপনজনেরও লালসার শিকার হতে হয়! আমার কেনো জানি মনে হলো পরিচালক এইদিকটাও বোঝাতে চেয়েছেন। যাই হোক কেফের মতো রহস্যজনক হাসি দিয়ে আবারো বলছি আপনি যদি দুর্বল মানসিকতার হোন এবং আপনি যদি অপ্রাপ্য বয়স্ক হোন তাহলে মুভিটি এড়িয়ে যান।

Download Server 1

Download server 2

রিভিউ কাভার📬“টিথ”
পরিচালকঃ মিচেল লিচেনস্টাইন
রচয়িতাঃ মিচেল লিচেনস্টাইন
শ্রেষ্ঠাংশেঃ জেস উইক্সলার,জন হেন্সলি,জোশ পাইস,হেল অ্যাপলম্যান আরো অনেকে।
ধরণঃ কমেডি,ফ্যান্টাসি,হরর
ব্যাপ্তিকালঃ ৯৪ মিনিট
মুক্তিসালঃ ৩ এপ্রিল,২০০৮ইং
দেশঃ ইউএসএ
ভাষাঃ ইংলিশ
আইএমডিবিঃ ৫.৪/১০
রোটেন টোমাটোস🍅(৭৯%)
ব্যক্তিগত মতামতঃ ৭.৫/১০
বাজেটঃ $2 মিলিয়ন
বক্স অফিসঃ $2,340,110

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *