Marianne (2019) Full Movie Review & Download by Netflix

Marianne (2019), Country : France
Season 1 Episode 08

কারোলিন তার মার সামনে দাঁড়িয়ে। নিজের মাকেই কেনো যেনো ভয় পাচ্ছে। ছুরি দিয়ে দাঁত তুলতেছে। ভয়ংকর এক রক্তমাখা হাসি দেখে ভয় পেলো কারোলিন। কারোলিনের মা , কারোলিনকে হেসে বললো এই দাঁত এমার জন্য। হাহাহাহাহ…।। ’লিজ্জি লরক’’ গল্প পড়ে পাগল প্রায়। মেরিয়ানিকে চায় , মেরনিকে নিয়ে আরো বেশি বেশি পড়তে চায় কারলিনের মা ।
নিজের লেখা ‘’লিজ্জি লরক’’ গল্পটি পরছে এমা। একজন সফল লেখক বিশেষ করে হরর ফিকশন লিখে থাকে। তার লেখা ফিকশন হরর গল্পটি অনেক অনেক বিখ্যাত হয়ে যায়। অনেক সেল বেড়ে যায়। কিন্তু সেই গল্প যদি সত্যিকারের রুপ নেয় তখন ?সেই হরর গল্পের অতৃপ্ত আত্তা বা মানুষ রুপি পিশাচ যদি বাস্তবে চলে আসে ?? হ্যা ঠিক তাই হতে যাচ্ছে।
কিন্তু প্রথমে বিশ্বাষ করতে চাইনি। কিন্তু কারোলিন যখন সুইসাইড করে তখন বুঝতে পারে সব কিছু। তার গল্পের মতন করেই সুইসাইডটা হয়েছে। এমা লিখালিখি বন্ধ করে দিলো ।
কিন্তু পরিস্থিতি খারাপের দিকে। গল্পের মেরিয়ানিআসছে । কি ঘটেছিলো পনেরো বছর আগে। এমার সাথে কি হয়েছিলো ? কে এই মেরিয়ানি??এমা চলেছে গ্রামের দিকে, নিজ গ্রামে , অনেক দিন পর । মৃত গরু সুমুদ্রে দেখতে পরা যায়, মৃত পাখির চোখের উপর থুথু ফেলেতে দেখা যায়, সেই লাইট হাউসে বাচ্চাদের সুইসাড করার চেষ্টা করতে দেখা যায়। এসব কি করে থামাবে এমা ?? কি আছে এই লাইট হাউসে ?? বইতে গল্প যেভাবে লিখা সেভাবেই ঘটনা ঘটছে।
কেমন এক অদ্ধভুত শব্দ এমার কানে ভেসে আসে.. আয় চলে আয় … চলে আয়। পুরো গ্রাম মেরিনির আতংকে।
Marianne born on Tuesday
Happy on Wednesday
Married on Thursday
Witch on a Friday
Caught on a Saturday
Judged on a Sunday
Excuted on a Monday
কবিতার মত করেই মেরিয়ানিআসবে, আসবে, কিন্তু খালি হাতে ফিরবে না। তাই সাবধান।
এমা হরর গল্প লিখা বন্ধ করে দেয়। কিন্তু চারপাশের অদ্ভুদ শব্দ শুনতে পায় সব সময়। তোমাকে লিখতে হবে ।বই এর পাতাগুলো যেনো এক একটা হান্টেড পাতা। প্রতিটা শব্দগুলো যেনো এক একটা ডায়নী, এক এক টা রাক্ষসী।। কে সেই মেরিয়ানি?? এমা কি করবে এখন ?? কিভাবে সামলাবে মেরিনিকে ? কিভাবে থামাবে তার লিখা গল্পকে ?? একটা ভুলকরেও ফেলে এমা।
মেরিয়ানি বার বার তাকে লিখতে বলে। জানতে চাইলে দেখে নিন।।

অসাধারন হরর সিরিজ দেখলাম কিন্তু মেরিয়ানিকে যে আমার চাই…। হাহাহা। মেরিয়ানিমত যদি কেউ আসত। মোনযোগ দিয়ে দেখলে আপনাদের ও মনে চাইবে রক্তমাখা হাসি দিতে…হাহাহা...।।
Golden A+ rating

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *