Maari 2 (2018) Hindi (Cleaned) Proper UNCUT TRUE Bengali Review & Download

প্রিকেল থেকে উঠতে, ছবিটি মারিয়াপ্পন উর মারি (ধনুশ) এর সাথে সাইডিক্সাইজাই উর সানি (রব শঙ্কর) এবং রবার্ট উক আদিতীগি (পাঞ্চিং ব্যাগ) (কুলুরী বিনোথ) সঙ্গে মজার প্রেমময় গ্যাংস্টার হিসাবে শুরু হয়। অরথু আন্ন্ডি (সাই পল্লাবি), “লোসু পোনু” (প্রজাপতি পাগল মেয়ে) স্বয়ং চালক, যিনি তার সাথে প্রেমের হিলের উপরে মাথা রেখেছেন তার চারপাশে মাড়ি চলাচল করে। যাইহোক, তিনি যত তাড়াতাড়ি চেষ্টা করেন, মারি তাকে দ্বিতীয় নজর দেয় না এবং ক্রমাগত তার বিরক্তি দেখায়।

সমান্তরাল কাহিনীতে, গঙ্গাধর বেজা (টোভিনো থমাস) “কিল মারি” শব্দগুলির সাথে ঘিরে থাকা সেল দেয়ালগুলির সাথে কারাগার থেকে পালিয়ে গেছে। তিনি প্রতিশোধ নেওয়ার জন্য বাইরে ছিলেন, যেমন তার ভাই (ভিনসেন্ট আসোকান), যিনি একজন আইনজীবি ছিলেন, বেজাকে জেলে থেকে মুক্তি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। দুর্ভাগ্যবশত, তার ভাই মারীর হাতে নিহত হয়েছেন, কারণ প্রাক্তন আন্ন্ডি এর বড় বোনকে ঠাট্টা করার চেষ্টা করেছিলেন।Watch &Download

এ্যানান্দি মারিকে ভালবাসে কেন? মারি তার প্রতিদ্বন্দ্বী সিঙ্গায়ায় তার 100 তম হত্যাযজ্ঞের চেষ্টা করেন এবং কালী (কৃষ্ণ কুলেশকরন), শনি, এবং আদীঠঙ্গী উদযাপন করার জন্য মারি একটি দলকে উৎসর্গ করেন। ফিরে আসার সময়, মাড়ি আক্রমণ করে, এবং আন্ন্ডি তাকে হাসপাতালে নিয়ে যায় এবং তার যত্ন নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *