Lalbazaar (2020) S01 Full Hindi Web Series Download & Review

ওয়েব সিরিজ: লালবাজার (২০২০) – Lalbazar (2020)

ছবির ধরন: ১৮+, অ্যাকশান, ক্রাইম, থ্রিলার।
ভাষা: হিন্দি, বাংলা।
আইএমডিবি রেটিং: ❤️৯.২/১০❤️
ব্যক্তিগত রেটিং: 🥰১০/১০🥰

অভিনয়: সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, কৌশিক সেন, সৌরসেনী মৈত্র, বিদীপিতা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, স্বাগতা মুখোপাধ্যায়, রব রায়, অনির্বাণ চক্রবর্তী, অরিন্দোল ভট্টাচার্য, দিব্যেন্দু ভট্টাচার্য, দেবপর্ণা চক্রবর্তী, সুব্রত দত্ত, হৃষিতা ভাট, সায়ন্তনী গুহঠাকুরতা-সহ ও আরও অনেকেই।

মিউজিক: দেবজ্যোতি মিশ্র।
চিত্রনাট্যকার ও সৃজনশীল পরিচালক: রংগন চক্রবর্তী।
পরিচালক: সায়ন্তন ঘোষাল।
‘লালবাজার’৷ নামটা শুনলেই মনে হয় পুলিশের তৎপরতা, সঙ্গে প্রতিদিন নানা কুখ্যাত ঘটনার পর্দাফাঁস৷
কলকাতা পুলিশের হেড অফিসে কত অপরাধের অভিযোগ দায়ের হয়। যৌনকর্মীর আত্মহত্যা থেকে মাফিয়া ডন, শহরের রাস্তায় পড়ে থাকা গাড়িতে ধনী যুবকের মৃতদেহ থেকে শিশুকন্যা পাচার– নানা ধরনের অপরাধ ও তদন্তের সমাধানও মেলে এই লালবাড়ির পুলিশের তৎপরতায়৷ এবার সেই সব ক্রাইমের কিছু অসাধারণ গল্প নিয়ে এই ওয়েব সিরিজটি৷
কাহিনী সংক্ষেপ: লালবাজারে ৫জন পুলিশ কর্তা যাদের যোগাযোগ বা চরিত্র একে অপরের থেকে অনেকটাই আলাদা, কিন্তু তাদের মধ্যে বন্ধুত্ব খুবই গাঢ়৷ কলকাতার এক একটি এলাকাও যেন কিছু না কিছু গল্প বলে এই ওয়েব সিরিজে৷ একটা শহরে বহু জীবনের গল্প বলে লালবাজার৷ ত্রিভুজের তৃতীয় কোণে রয়েছে সংবাদমাধ্যম। ক্রাইম রিপোর্টিং থেকেই পুলিশ ও অপরাধীদের এই দ্বন্দ্বের মধ্যে ঢুকে পড়ে এক সাংবাদিক, যে চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী হৃষিতা ভাট। তদন্ত ও রহস্য সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এই চরিত্রটি।
বাংলা ছোটপর্দা, বড়পর্দা এবং ওয়েব মাধ্যমের বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে এই সিরিজে।

REVIEW SUBMIT Soleman Islam Tawhid