About Time (2013) Full Movie download

About Time (2013)
Genre : Romantic,Comedy-Drama,Fantasy
Director : Richard Curtis
Cast :Domhnall Gleeson,Rachel McAdams,Bill Nighy,Lindsay Duncan,Lydia Wilson,Tom Hollander.
Runtime :2 hours 4 minutes
Language : English
Imbd :7.8/10
Rotten Tomatoes :69%

DOWNLOAD NOW 

–Life is a mixed bag no matter who u are–

আমরা প্রায়ই কোনো কাজ করার পর ভাবি ইসস যদি কাজ টা না করতাম বা এটাকে পাল্টাতে পারতাম তাহলে ভালো হতো তবে তা সম্ভব না।কিন্তু ধরুন আপনি এমন এক শক্তি পেলেন যার দারা আপনি অতিতে যেতে পারবেন শুধু আপনি যেই যায়গায় ছিলেন বা মনে করতে পারেন সেই জায়গায় তাহলে আপনি কিভাবে আপনার শক্তি কাজে লাগাবেন?

মুভির কাহিনী শুরু হয় টিমকে নিয়ে। টিম ২১ বছর হওয়ার পর তার বাবা তাকে এক গোপন কথা বলে এক গোপন শক্তির কথা।যে তাদের বংশের পুরুষেরাই ২১ বছর হওয়ার পর টাইম ট্রাভেল করতে পারে মানে শুধু অতীতে যেতে পারে কোনো টাইম মেশিন ছারাই।প্রথমে সে বিশ্বাস না করলেও ট্রাই করে দেখে যে তার বাবা সত্যিই বলছে।সে তার বাবাকে জিজ্ঞেস করে বাবা তুমি কিভাবে এই সময় টা কাজে লাগিয়েছো?তার বাবা বলে সে বই পরেছে।কিন্তু টিম চায় তার ভালোবাসা পেতে এই শক্তি কাজে লাগিয়ে।সে খুব ছোট খাটো ব্যপার গুলো কিভাবে ঠিক করা যায় শুধু তার জন্যই অতীতে যেত।তো সে তার বোন এর বান্ধুবি সারলেট কে পাওয়ার জন্য টাইম ট্রাভেল করে কিন্তু সে বুঝতে পারে যে আপনি অতীতে যতবারই যান না কেনো আপনি কাওকে জোর করে ভালোবাসাতে পারবেননা।তার উক্তি টি ছিলোযে ঃ Big lesson number one, all the time travel in the world can’t make someone love you..

এরপর বহুদিন চলে যায় টিম আইনজীবী হিসেবে নিজের ভবিষ্যৎ করার জন্য লন্ডন চলে যায়।সেখানে তাদের পারিবারিক বন্ধু হ্যারির বাসায় থাকে।আর কর্মস্থলে রোরি নামক একজন বন্ধু জোটে। কিন্তু গার্লফ্রেন্ড আর জুটছে না।তাই রোরি একদিন তাকে নিয়ে যায় ব্লাইন্ড ডেট এ আর সেখানেই তার দেখা হয় মেরির সাথে।তারপর থেকেই সে মেরিকে পাওয়ার জন্য ও ছোটো খাটো বিষয়ে টাইম ট্রাভেল করতো।কিন্তু সব কিছু কি পারফেক্ট করা যায়?

খুব সুন্দরভাবে মুভিতে দেখানো হয়েছে ভালোবাসা এক বাবার প্রতি সন্তানের ভালোবাসা,এক বোনের প্রতি ভাইয়ের ভালোবাসা,পরিবারের প্রতি ভালোবাসা।
আর জিবনে কিছু কিছু মুহুর্ত আছে যা ভুল হলেও শুধরাতে হয়না।সেই সময় টা উপভোগ করতে হয়।কিছু প্রাপ্তি কিছু ঘাটতি নিয়েই একজনের জীবন।মুভিটা দেখে সত্যি বলতে আমি টিম ক্যারেক্টারের প্রেমে পড়ে গেছি।প্রায় প্রতিটা মেয়েই চাইবে টিম এর মতো একটা হাসবেন্ড পেতে।এত লাভিং এত ক্যারিং।

এই মুভিটা দেখে একটুখানির জন্য ও বোর হবেননা।
প্রতি টা সময়ই আপনি ভালোবাসা উপলব্ধি করবেন।