A Copy of My Mind (2015) Movie Review & Download

A Copy of My Mind (2015)
Genre : Drama

**** নো স্পয়লার ****

সারি একটি বিউটি সেলুন এ জব করে। কোনোমতে তার জীবনটা চলে যাচ্ছে। সারাদিন কাজ করার পর নতুন ডিভিডি কিনে মুভি দেখাটা তার নিত্যদিনের শখ। কোন একটা ডিভিডির সাবটাইটেল কোয়ালিটি ভাল না হলে সারি সেটা ফেরত দিতে যায় এবং শপের মালিক ফেরত না নিলে সে উল্টো আরেকটা ডিভিডি চুরি করে ফেলে। আর এই কাজটি চোখে পরে অ্যালেক নামের এক যুবকের যে নিজে কিনা পাইরেটস ডিভিডি বিক্রি করে। পাশাপাশি মুভির সাবটাইটেল নিয়ে কাজ করে। সারি এবং অ্যালেকের রোমান্স জার্নি এখান থেকেই শুরু। সব কিছু ঠিকঠাক। কিন্তু সারির মুভি দেখার শখ সারিকে একটা ভয়াবহ বিপদে ফেলে দেয় যেটার ফলাফল সম্পর্কে সে মোটেও প্রস্তুত ছিলনা। বাকিটা নিজেরা দেখে নিবেন।

📌 Director : Joko Anwar
🖋️ Writer : Joko Anwar
📌 Country : Indonesia

প্লটটা ভাল লেগেছে কিন্তু সেই অনুযায়ী উপস্থাপনা এত ভাল হয়নি। চরিত্র গঠনে পরিচালক সময় বেশি দিয়েছে যেটা আমার কাছে অতটা ভাল লাগেনি। আবার শেষের দিকে গল্পটা বেশ গুছানো লাগে এবং ইন্ডিংটা ও বেশ যৌক্তিক এবং সন্তোষজনক ছিল। শুধু মাত্র এই দিকটার কারনে মুভিটির গ্রহনযোগ্যতা দর্শকদের কাছে থাকবে। দুই মুখ্য চরিত্রের অভিনয় এক কথায় দারুণ। ন্যাচারাল অভিনয় যেটাকে বলে। এছাড়া সিনেমাটোগ্রাফি, অ্যাটমোস্ফিয়ার, স্ক্রিনপ্লে, ক্যারেক্টার বিল্ড আপ – বেশ ভালোই ছিল। Joko Anwar এর অন্যান্য মুভির সাথে তুলনা দিলে এই মুভিটি পিছিয়ে থাকবে। তবে ব্যক্তিগতভাবে আনোয়ারের এই মুভিটা আমার কাছে ব্যতিক্রমধর্মী রোমান্স মুভি মনে হয়েছে। আর মুভিটা দেখার অন্যতম কারন ছিল Joko Anwar এবং Tara Basro এর জন্য। মুভিটি টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, ২০১৫ এর Contemporary World Cinema সেকশন এ প্রদর্শিত হয়েছে।

Download Now

📌 Imdb : 7.2 Personal : 7/10
📌 Google Users : 82% Liked This Movie.

মুভিতে অ্যাডাল্ট কন্টেন্ট আছে। সাবধানতা অবলম্বন করবেন।

ওয়ানটাইম ওয়াচেবল হিসেবে ফ্রেশ কন্টেন্ট বেইজড ” A Copy of My Mind ” সবার ভাল না লাগলেও নির্দিষ্ট ক্যাটাগরির কিছু দর্শকদের ভাল লাগবে।
হ্যাপি ওয়াচিং 🙂

Review: Alauddin Chowdhury Munna

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *