100 Days OF love (2015) full Bangla Review & Free Watch

100 Days OF love (2015) full Bangla Review & Free Watch

Download With Bangla Sub

_মুভি : 100 Days OF love (2015)

_ইন্ডাস্ট্রি : মালায়লাম [বি’সাব]✔️

_জনরা : রোমান্টিক/ ড্রামা

_IMDB : 6.6/10 -Times Of India 3 out of 5

_ P,R : 7.7/10

_Cast : দুল্কার সালমান, নিথ্যীয়া মেনন, শেখর মেনন….

_পরিচালনায় : মো: মাজীদ

অপ্রত্যাশিত ভালোবাসার এক গল্পের নাম হচ্ছে 100 days love মুভিটি, যে গল্পে আছে বালান (দুল্কার) এবং শিলা (নিথ্যীয়া)। এই গল্প টা কোনো রোমান্টিক ফিল্মির মতো নয়, মুভিতে ভালোবাসার গল্পগুলোতে যে মধুর সমাপ্তি দেখানো হয় সেটা আসলে মিথ্যা। আসলে বাস্তব জিবনে প্রেমের কোনো সুখময় সমাপ্তি নেই।

বালান, পরিবারবর্গ হতে কর্মক্ষেত্র সব দিক থেকেই সে হচ্ছে একজন ব্যার্থ মানুষ। কিন্তু এই ব্যার্থ যুবক ও একদিন প্রেমে পড়ে, বৃষ্টি মাখা এক সন্ধায় বালান এর নজর কারে এক সুন্দরী মেয়ের মুক্তঝড়া হাসি। তবে বালান এর জিবনের সেই অসাধারণ মুহুর্তটি বেসি সময় এর জন্যে থাকে নাহ, হাসিমাখা মুখ নিয়ে মেয়েটি কখন যে চলে যায় বালান এর খেয়াল ই নেই। কিন্তু মেয়েটি ভুল করে তার “এসএলআর” ক্যামেরা টি ফেলে যায়, সেই ক্যামেরা তে ছিলো কয়েকটা ছবি। সেই ছবি গুলোর মধ্যে একটা ছবি বালানের ও ছিলো, সেই কৌতুহল নিয়ে ই বালান আর তার বন্ধু ওমর স্টেপ বাই স্টেপ মেয়েটিকে খোজার চেষ্টা করে।

অনেক চেষ্টার পড় মেয়েটিকে খুজে পায় তারা, কিন্তু জানা যায় মেয়ের Engaged হয়ে আছে রাহুলের সাথে। তবে কি বালান আবারো নিজের জিবনে ব্যার্থতা বয়ে বেরাবে..?

(?) একটা প্রশ্নবোধক চিহ্ন এর জন্যেই আপনাকে এই মুভিটা দেখতে হবে। এইরকম সুন্দর অসাধারণ রোমান্টিক মুভি গুলো সাউথে শুধু মালায়লাম ইন্ডাস্ট্রি তে’ই পাবেন।

_আর যদি রোমান্টিক মুভিতে দুল্কার সালমান থাকে,তাহলে তো কথাই নাই। দুল্কার এর ফ্যান হই আমি তার “চার্লি” মুভিটি দেখে, নিস্বন্ধেহে সাউথে আমার দেখা সেরা রোমান্টিক মুভি গুলোর একটা হচ্ছে চার্লি। এরপড় দুল্কার এর ব্যাঙ্গালুরস ডে, উস্তাদ হোটেল সহ কয়েকটা মুভিই দেখা হয়।

_এই 100 days of love মুভিটা আমি বছর খানেক আগেও দেখেছিলাম, কাল আবার দেখা হয়ে গেলো। সত্যিই অসাধারণ ভালো লাগে মুভিটা, মুভিতে দুল্কার কে খুভ কিউট লাগে। দুল্কার এর সবচেয়ে বেস্ট হচ্ছে তার এক্টিং স্কিল,তার চোখ মুখের এক্সপ্রেশন গুলো আপনাকে তার প্রেমে পড়তে বাধ্য করবে।

_আর মুভিতে নিথ্যীয়া মেনন ও ছিলো অসাধারণ, কেনো জানি নাহ এই মেয়েটিকে অনেক ভালো লাগে। এইরকম বডি ফিটনেস মেয়েগুলা অল টাইম ফেভারিট। মুভিতে দুল্কার এর বন্ধু হিসেবে শেখর মেনন ছিলো একেবারে অসসাম।

_অসম্ভব সুন্দর কয়েকটা গানের সাথে ব্যাকগ্রাউন্ড স্কোর ছিলো গুড, আর মো: মাজীদ ডেব্যু হিসেবে অসাধারণ ভাবে পরিচালনা করেছে।

_সবার জন্যে মাস্ট ওয়াচ, তবে রোমান্টিক মুভি লাভার দের জন্যে তো মাস্ট এন্ড মোস্ট ওয়াচ।
এই মুভিটা ইউটিউব এ পাবেন মালায়লাম ভাষায়,তবে সেটার সাথে সাব মিলবে নাহ। এর জন্যে আপনি চাইলে lampentertainmentbd.com থেকে নামিয়ে নিতে পারেন, ২৫০ মেগা থেকে শুরু করে ১গিগা’র ও পাবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *